সুপার-ডুপার হিট 'ঘর আমার ঘর'-এর আনসেন্সরড ভার্সন

কোরবানির ঈদে মুক্তিপ্রাপ্ত সুপার-ডুপার হিট সিনেমা 'ঘর আমার ঘর'। তবে একজন পরিচালক চাইলেই তার সিনেমার সব দৃশ্য দর্শককে দেখাতে পারেন না, যেখানে সেন্সর বোর্ডের কাঁচি সদা প্রস্তুত। যা হোক, কথা আর না বাড়াই। 'ঘর আমার ঘর'-এর আনসেন্সরড ভার্সনের শুভ প্রিমিয়ার ব্লগেই হোক। মূলটা দেখতে চাইলে আজকের রস+আলো তো আছেই, নিচের সংযুক্তিগুলো দেখলেও চলবে।


সংযুক্তি
১. ই-প্রথম আলোতে মূল পাতা
২. দৈনিক আমাদের সময়ে প্রকাশিত সংবাদ
৩. ফিউশন ফাইভের পরিকল্পনায় নতুন ছবি "ঘর আমার ঘর"
৪. খালেদা জিয়ার বাড়ী ছাড়া নিয়ে রস+আলো এর পোস্টার
৫. আওয়ামী লীগের 'রাজনৈতিক মুখপাত্র'-এর দায়িত্বে দৈনিক প্রথম আলো
৬. আম্মা আমার ঘর ফিরাইয়া দে
৭. আসুন বাস্তুহারা লেদা-বিবির প্রতি একটু দয়া করে...
৮. নয়া ছিঃনেমা : ঘর আমার ঘর : হোয়েন শি লেফট দি হাইজ
৯. আসিতেছে ........
১০. ফেসবুক ফ্যান পেইজ
১১. ফেসবুক ওয়াল


প্রথম প্রকাশ

Tags: , ,

About author

ফিউশন ফাইভ। ব্লগ লিখছেন পাঁচ বছরেরও বেশি সময় ধরে।

0 মন্তব্য

Leave a Reply