একটি আধা জঘন্য ব্লগীয় চিঠি (সংশ্লিষ্টরা কিছু মনে করবেন না প্লিজ!)

৭৮৬
এলাহী ভরসা
---------------
আদরের ছোট ভাই সন্তু,
K-মন আছিস?
বাড়ির সকলকে বয়স অনুযায়ী আমার সালাম ও দোয়া পৌঁছে দিস।
লিখবো লিখবো করেও অনেকদিন চিঠি লেখা হয় না তোকে। চাকরি নিয়ে আছি ভীষণ ব্যস্ত। সামনে কোরবানি। তাই কুরিয়ারে কিছু বাবুয়া পাঠালাম। তার সঙ্গে আরো কিছু সৈয়দ আমিরুজ্জামান করে ভালো দেখে মোটামুটি সাইজের দুইটা ত্রিভূজ কিনে রাখিস। এদিকে অন্তুর কাছে শুনলাম, তোর মাথা নাকি দিন দিন কৌশিক হয়ে যাচ্ছে? শরীরের দিকে নজর দিস ভাই। ঠিকমতো একরামুল হক শামীম করবি। পাড়া-প্রতিবেশীদের সম্মান করবি। শুধু শুধু আইজুদ্দিন করে মুখ খারাপ করবি না। শুনলাম সারাদিন নাকি কালপুরুষি করিস। ভাইরে, তুই কি এখন আর তাজুল ইসলাম মুন্না আছিস? তাছাড়া শুনলাম, ফকির ইলিয়াস লিখে লিখে নাকি খাতাপত্র ভরিয়ে ফেলিস। বিশ্বাস কর, তোর কাণ্ডকারখানা দেখলে খুব রাগ লাগে। নামাজ-কালামও তো পড়িস না ঠিকমতো। তুই কি আরিফুর রহমান হয়ে গেলি? আর কতকাল ভেজা শাহানা হয়ে থাকবি রে গাধা?
যা হোক, পড়াশোনায় যেন গাফিলতি না হয় সেই খেয়াল রাখবি। আরিলের দিকে নজর দিবি বেশি।
বিশেষ R কি লিখবো? এদিকে খুব ব্যস্ততার মধ্য দিয়ে সময় যাচ্ছে আমার। এর মধ্যে মধুমিতায় নতুন একটা শওকত হোসেন মাসুম দেখলাম। নাম- ভাসুরের বউ। খুব টাচি ফিল্ম। আজ রাখি রে। এর মধ্যে চিঠিটা অনেক রাগ ইমন হয়ে গেছে।
ইতি
ফিউশন ফাইভ
ঢাকা

ব্লগ-অভিধান দেখে মিলিয়ে নিন এবার-
কৌশিক = টাক
শওকত হোসেন মাসুম = সিনেমা
রাগ ইমন = লম্বা
একরামুল হক শামীম = খাওয়াদাওয়া
শাহানা = বিড়াল
আইজুদ্দিন = গালাগালি
আরিফুর রহমান = নাস্তিক
আরিল = ইংরেজি
ফকির ইলিয়াস = কবিতা
তাজুল ইসলাম মুন্না = ছোট
ত্রিভূজ = ?
কালপুরুষ = ?

ডিসক্লেইমার
বলাবাহূল্য, এটি একটি নির্দোষ ও প্রায় জঘন্য রম্য। কেউ আহত হয়ে থাকলে আগাম দুঃখ প্রকাশ করে রাখছি। জীবিত বা মৃত কারো সঙ্গে এর সম্পর্ক খুঁজে পাওয়া গেলে সেটা নিতান্তই কাকতাল বলে ধরে নিতে হবে।

লেখাটির বিষয়বস্তু(ট্যাগ/কি-ওয়ার্ড): banglablogবাংলা ব্লগbangladeshdhakabangla blogsomewherein...blogsomewhereinblogblogger ;

প্রথম প্রকাশ

Tags: ,

About author

ফিউশন ফাইভ। ব্লগ লিখছেন পাঁচ বছরেরও বেশি সময় ধরে।

0 মন্তব্য

Leave a Reply